গল্প: হবু বউ পাঠ: ০১

0
3787

গল্প: হবু বউ পাঠ: ০১

লেখা: অর্দ্র ( MR)
মার্কেট এ আসছি আজকে অনেক দিন পরে তবে মার্কেট এ আসার কারণ হচ্ছে সামনে যে শীত মা গো মা ।
আমি ও আমার আব্বু এসেছি সবার জন্য মার্কেট করতে ।
আমাদের বাইকটা রেখে মার্কেট এ ঢুকতে যাবো এমন সময় খেয়াল করলাম যে আজকে অনেক যানযট লাগছে মার্কেটে ।
যাইহোক আমরাও আমাদের কেনাকাটা শুরু করলাম ।
আমাদের কেনাকাটা শেষ করে টাকা দিয়ে যেই পেছনের দিকে ঘুরবো তখনই একটা বোরকা পরা মেয়ে আমার দিকে কিছু শপিং ব ‍ ্যাগ দিয়ে বলছে কী ব ‍্যাপার আমাকে ঐখানে রেখে কোথায় হারিয়ে গিয়েছিলে।
আমি তো পুরাই হাঁ হয়ে গেলাম। আর আপনারা ভাবছেন আমার আব্বু কী বলবে তাহলে শুনুন,,,
আব্বু : আজকে আগে বাড়ি চল তারপর তোর একদিন কি আমার একদিন
আমার হা হয়ে থাকা দেখে মেয়েটা বলল কি হলো আমাকে বাসায় নামিয়ে দিয়ে আসবে না । আমি তো একা একা বাসায় যেতে পারবো না এতগুলো ব ‍্যাগ নিয়ে ।
এবার আমি কথা বললাম ,,,,,
আমি: এই মেয়ে এই আপনার সমস্যা কি ,চেনা নাই জানা নাই আপনি এসে এসব কী বলছেন তখন থেকে।
মেয়েটা: কীইইইইইইই ,,,,,,, আমি এমন করছি তাই না তাহলে ঐখানে আমাকে একা একা রেখে চলে এসছো কেন আবার এখন বলছো আমাকে চেন না ।কী পাগল হয়ে গেলা নাকি অন্য কোন মেয়ে দেখে আমাকে চিনতে পারছো না ।
আমি: (আমার প্রচন্ড রাগ হচ্ছে কিন্তু রাগ না প্রকাশ করে বললাম ) আপনার কোথাও একটা ভুল হচ্ছে । আপনি মনে হয় কারও সাথে আমাকে গুলিয়ে ফেলছেন। দেখুন আমি আপনাকে চিনি না আর আমি এখানে আমার আব্বুর সাথে এসেছি । ( এতোক্ষণ আমার আব্বু চুপ করে ছিল কিন্তু এবার কথা বলল,,,)
আব্বু : দেখ মা তোমার সত‍্যিই কোথাও ভুল হচ্ছে কারন ও তো এখানে থেকে কোথাও যায়নি আর ও তো কোনো মেয়ের সাথে রিলেশন তো দুরের কথা কথাও বলে না ও হলো একটা ভিতুর ডিম ।( এইবার আমার প্রেস্টিজ এর বারোটা বাজলো )
মেয়েটা: ওহ সরি আঙ্কেল আমার মনে হয় সত্যিই তাহলে কোথাও ভুল হচ্ছে।
আমি: এইবার তাহলে বুঝতে পেরেছেন।
মেয়েটা: হুম সরি।
তারপর মেয়েটি চলে গেল
আমরাও রওনা দিলাম বাড়ির দিকে।

চলবে..

গল্পটা কেমন লাগলো জানাবেন?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে