গল্প : হবু বউ পাঠ : ০৩

0
2726

গল্প : হবু বউ পাঠ : ০৩

লেখক : অর্দ্র (MR)

……………………
রাতে খাওয়া দাওয়া শেষ করে রুমে আসতেই আমার ফোন টা বেজে উঠলো আমি অপরিচিত নাম্বার দেখে রিসিভ করলাম না কিন্তু যে ফোন দিচ্ছে সে তো অবিরাম ফোন দিয়েই যাচ্ছে । শেষমেষ ফোন টা রিসিভ করলাম । রিসিভ করতেই ওপাশ থেকে মেয়েলী কন্ঠে ,,,,,
আসসালামুয়ালাইকুম । কেমন আছেন।
আমি: ওয়ালাইকুমুস সালাম। ভালো আছি । কিন্তু আপনি কে ?
কেমন আছেন জিজ্ঞেস করার আগেই বলছেন আমি কে । ( মেয়েটি বলল)
আমি : হুম । কারন আমি আপনাকে চিনি না আর আপনি কে সেটাও জানি না । আগে আপনার পরিচয় দিন ।
আমি আপনার কাছের একজন । আমি আপনাকে অনেক আগে থেকে চিনি আর আপনিও আমাকে চিনেন । ( মেয়েটা বলল)
আমার আর বুঝতে বাকি রইল না যে মেয়েটা কে ।
আপনি আমার নাম্বার পেয়েছেন কোথায় থেকে ।আর আপনাকে আমি চিনি না । আপনি ভুল নাম্বারে কল করেছেন । ( আমি বললাম )
না আ আমি সঠিক নাম্বারে কল করেছি কারন আপনি মেহেদী । ( মেয়েটা বলল)
শোনেন আপনি আমাকে অনেক জ্বালিয়েছেন আমি কিন্তু কিছুই বলিনি ।
আপনি আর কখনো আমার চোখের সামনে আসবেন না আর আমাকে কখনো ফোন করবেন না ।আর যদি এগুলোর মধ্যে একটা করেন তাহলে আপনার খবর আছে । (আমি বললাম)
মেয়েটা কিছু বলার আগেই টুট টুট টুট টুট টুট,,,,,,,, লাইনটা কেটে দিলাম ।আর আমার প্রচন্ড রকম রাগ হচ্ছিল মেয়েটার ওপর যা কে কিনা আমি চিনি না জানি না সে নাকি আমাকে চেনে আজব সব কারবার ।
তারপর আমি ঘুমিয়ে গেলাম ।
পরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নাস্তার টেবিলে আম্মু কে একবার বললাম ,
আম্মু আমি কী একবার রুবির সাথে দেখা করতে পারি । (আমি)
না তোর দেখা করতে হবে না ও তোর সাথে দেখা করেছে এবং কথাও বলেছে তোর আর আলাদা করে দেখা করতে হবে না । ( আম্মু)
কী বলছো এসব রুবি আমার সাথে দেখা করলো কোথায় । (আমি)
হুম করেছে । তোর এতো ভাবতে হবে না ।তোর না আজকে থেকে অফিস যাওয়ার কথা । তারাতাড়ি করে অফিসে যা না হলে তোর আব্বু রাগারাগী করবে কিন্তু । ( আম্মু বলল)
আচ্ছা যাচ্ছি আর কী করবো । এরপর আরো কিছু কথা বলে বের হয়ে চলে আসলাম অফিসে ।
অসুস্থ থাকায় এতো দিন যাই নি । আসলে এটা আমার আসলে এটা আমার বন্ধুর অফিস আমার বন্ধু এই অফিসের এমডি ।
আমি বসে বসে কিছু কাজ করছিলাম এমন সময় পিওন এসে বলল স ‍্যার আপনার সাথে একজন দেখা করতে আসছেন । তিনি বললেন অনেক জরুরী ।
আমি বললাম আচ্ছা পাঠিয়ে দিন ।
কিছুক্ষণ পর একটা মেয়ে বলে উঠলো ,,
মেয়েটা: আমি কী আসতে পারি ,,,,,
আমি কথা শুনে মাথাটা সামনের দিকে তুলে তাকাতেই আমার চোখটা আটকে গেল ,,,,,,,

চলবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে