শ্বশুড়েরশর্তেবিয়ে (পর্ব:-৪)

0
3058

শ্বশুড়েরশর্তেবিয়ে (পর্ব:-৪)
!!
#লেখা :- মোহাম্মদ সৌরভ
!!
শ্বশুড় মসায়কে ভিডিও কল করাটা কি বেশি জুরুরী ছিলো? এখন তো শ্বশুড় আমার বারোটা বাজাবে! ফোনটা কাটো বাসায় গিয়ে যা বলার বলো?
!!
সোনালী:- তাহলে আর কোনো দিন স্পর্শ করবে না আমাকে বলো?
!!
আমি:- ঠিক আছে ভূল করেও কোনো দিন তোমাকে স্পর্শ করবো না। তখনি সোনালী কলটা কেটে দিয়েছে! আমি চুপ চাপ বসে আছি তবে কিছুটা ঘুম পাচ্ছে তাই চোখ বন্ধ করে রাখছি। কিছুক্ষণ পর হঠাত কাদের উপর কারো স্পর্শ পেলাম চোখ খুলে দেখি সোনালী মাথা রেখে ঘুমাচ্ছে আমিও মোবাইলে কিছু ছবি তুলে নিলাম। প্রায় ঘন্টা তিনেক পর আমার শ্বশুড় বাড়ীতে এসেছি গাড়িটা থামতেই সোনালী ঘুম থেকে উঠে মাথাটা তুলে নিয়েছে।
!!
সোনালী:- সরি আমি বুঝতে পারিনি আমার চোখে ঘুম পাচ্ছিলো আর আমি ঘুমায় গেছিলাম।
!!
আমি:- ঠিক আছে, এখন নামো গাড়ি থেকে নেমেছি এমনি শ্বশুড় শ্বাশুড়ি এসে হাজির। আমি ওনাদের সালাম দিয়ে ভালো মন্দ জিগেস করেছি। ওনি সালামের উত্তর নিয়ে আমাকে বলে,,,,
!!
শ্বশুড়:- জামাই বাবা জ্বি কেমন আছো তুমি?
!!
আমি:- হ্যা ভালো আছি, তা আপনার শরীর সাস্থ ভালো আছে?
!!
শ্বশুড়:- হ্যা অনেক ভালো চলো বাসায় যাই।
!!
আমি:- হ্যা চলেন, শ্বশুড়ের সাথে বাসার ভীতরে এসেছি।
!!
সোনালী:- আসো তুমি ফ্রেস হবে অনেকটা পথ জার্নি করে এসেছো?
!!
আমি:- হ্যা আসতেছি, আব্বাজান হাতটা ছাড়েন আমি ফ্রেস হতে যাবো।
!!
শ্বশুড়:- জামাই বাবা জ্বি আজকে তোমাকে নিয়ে একটু এলাকা গুরে দেখাবো কেমন?
!!
আমি:- আমার এলাকাটা সবটা চেনা আছে আপনি গুড়তে যান আমার সময় নেয়।
!!
শ্বশুড়:- কেনো সময় নেয়?
!!
আমি:- আপনার মেয়ে আমাকে নিয়ে কোথায় যাবে বলছে! যদি আপনার মেয়ে বলে তাহলে আপনার সাথে যাবো।
!!
শ্বশুড়:- জামাই বাবা জ্বি তুমি কি আমার শর্তের কথা গুলা ভূলে গেছো নাকী?
!!
আমি:- মনে আছে আব্বাজান তবে শর্তে কোথাও লিখা বা বলা নেয় আপনার মেয়ের সাথে তোথাও যেতে পারবোনা লিখা আছে হাত ধরে হাটতে পারবোনা। আপনি গিয়ে শ্বাশুমাকে সাহায্য করেন আমি একটু আপনার মেয়েকে সাহায্য করি।
!!
শ্বশুড়:- আরে জামাই কথা বলা শেষ হয়নি তো শুনো আমার কথাটা?
!!
আমি:- রাতে শুনবো এখন না বলে দৌরে উপরে সোনালীর কাছে চলে এসেছি।
!!
সোনালী:- এত দেরি হলো কেনো তোমার আসতে?
!!
আমি:- তোমার বাপ আছেনা আমাকে তো সারাক্ষণ চোখে চোখে রাখতে চাই না জানি আমি তোমাকে স্পর্শ করে ফেলি।
!!
সোনালী:- তাহলে শর্তে রাজি হয়ে আমাকে বিয়ে করছো কেনো?
!!
আমি:- রাজি হয়েছি তখন তো মনে মনে ভাবছি বিয়ে হয়ে গেলে সব ঠিক হয়ে যাবে এখন তো সব শেষ হয়ে গেছে।
!!
সোনালী:- কি সব শেষ হয়ে গেছে তাহলে আমার কাছে এসেছো কেনো যাও রুম থেকে বের হও বলছি?
!!
আমি:- আরে তুমিও তো তোমার বাপের মত কথা কথা ঝগড়া করতে থাকো, আচ্ছা তুমি নাকী কোথায় নিয়ে যাবে?
!!
সোনালী:- আমি কখন বলছি তোমাকে নিয়ে যাবো আমি তো একা যাবো আমার বান্ধবীর গায়ের হলুদে।
!!
আমি:- প্লিজ আমাকে তুমি সাথে নিয়ে চলো প্লিজ তানা হলে তোমার আব্বু আমাকে এলাকা দেখাতে নিয়ে যাবে।
!!
সোনালী:- নিতে পারি একটা শর্তে।
!!
আমি:- আবারো শর্ত আচ্ছা শর্ত লাগবেনা তুমি একা যাও আমি যাবো না এই শর্তের চর্কে আমি শেষ।
!!
সোনালী:- ঠিক আছে যেতে হবে না তাহলে আমার জন্য ভালো হবে আমি আমার আগের লাভার সাথে কথা বলতে পারবো।
!!
আমি:- ঠিক আছে বলো গিয়ে, আমি রেগে রুম থেকে বের হয়ে সোজা ছাদের উপর চলে এসেছি। ব্যাঞ্চে বসে বসে নিজের মনের হাজারো স্বপ্নগুলিকে ধুলিসাদ দিতেছি। ব্যাঞ্চে বসে আছি প্রায় ঘন্টা খানেক হয়ে গেলো হঠাত মোবাইলের রিংটন বেজে উঠেছে। হাতে নিয়ে দেখি রিপার নাম্বার আরে এত দিন পর রিপা কেনো ফোন করেছে? তারা তারি করে রিসিব করতেই বলে,,,,,
!!
চলবে,,,,,,

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে