ভালোবাসি তোমাকে Part-06(last part)

0
3280

 ভালোবাসি তোমাকে Part-06(last part)
#jannatul_ferdous

 

চিঠিটা পড়ে অবাক হয়ে গেলো শিমু।এতগুলো বছর ধরে একটা মানুষ ওকে ভালোবাসতে পারে ভাবতে পারছে না শিমু।

নিশাত-প্লিজ আপু ফিরিয়ে নিয়ে আয় ভাইয়াকে।

শিমু-আমি ওকে ভালোবাসতে পারবো না নিশু।আমি শুভ্রকে ভালোবাসি।

নিশাত-শুভ্র ভাইয়া তো নেই এই পৃথিবীতে।

শিমু-তারপরেও আমি ওকেই ভালোবেসে যাবো।

নিশাত-তাহলে জিহাদ ভাইয়া চলে যাক এটাই চাস।

শিমু-হুম যাক সে।

শিমুর আম্মু-আজ তুই জিহাদকে ফিরাবি,তা না হলে আমাদের মরা মুখ দেখবি।

শিমু-আম্মু.

শিমুর আম্মু-চুপ।আমি তো আমার এই শিমুকে চিনতাম না যে শুধু নিজের স্বার্থের কথা ভাবে।এতগুলো বছর একটা ছেলে তোকে ভালোবাসলো,তোর জন্য দেশে আসলো,তোর দেখা শুনা করলো।আর কী প্রতিদান দিলি তুই।

নিশাত-আপু প্লিজ যা।

শিমু-হুমম যাচ্ছি।

গাড়িতে বসে ফোন দিয়েই যাচ্ছে শিমু।কিন্তু জিহাদের ফোন ধরছিলো না।প্রায় ৩০মিনিট পর শিমু এয়ারপোর্টে আসতেই সিক্যুরিটি শিমুকে ডুকতে দিলো না।ব্যর্থ হয়ে বাড়িতে ফিরে গেলো শিমু।

১মাস হয়ে গেলো জিহাদ চলে গেছে।কয়েক দিনেই শিমু বুজলো সে জিহাদকে ভালোবেসে পেলছিলো।
ফিরে গিয়েও শিমুর স্মৃতি বার বার মনে পরছিলো শিমুকে।এক মনে শিমুকে দেখছিলো।কাজ শেষ করে এসে শিমুর ছবির দিকেই তাকিয়ে আছে আর চোখ দিয়ে পানি পরছে।

জিহাদ-আমি কী করলে তোমাকে ভুলতে পারবো জানি না।আমি যে শুধু #তোমাকে_ভালোবাসি।

আমিও তো ভালোবাসি–কে জানি বলে উঠতেই চমকে উঠলো জিহাদ।

জিহাদ-কে?

শিমু-তোমার মায়াবতী।

জিহাদ-শিমু।

শিমু-হুমমম।

জিহাদ-না এটা আমার কল্পনা।তুমি এখানে আসতেই পারো না।

শিমু-আমাকে ছুঁয়ে দেখো আমি তোমার কল্পনা না, বাস্তব।

জিহাদ-না তুমি প্রতি রাতেই আসো।আবার হারিয়ে যাও।

শিমু-এবার আর হারাবো না।

জিহাদ-আমি বিশ্বাস করি না।

শিমু-আরে আমি এসেছি।সত্যি এসেছি।তোমাকে ভালোবাসি তাই এসেছি।

জিহাদ-না তুমি শুধু স্বপ্ন।

শিমু-আচ্ছা দেখাচ্ছি আমি তোমার বাস্তবেই এসেছি।

বলেই জিহাদের ঠোঁটের সাথে আলতো করে শিমু নিজের ঠোঁট ছুয়ে দিতেই জিহাদ অবাক হয়ে গেলো।

জিহাদ- তুমি সত্যি এসেছো?

শিমু-হুম ১মাসে আমি বুজেছি আমি তোমাকে ভালোবাসি।তোমাকেই চাই আমার।তাই এসেছি।

জিহাদ-আমি আর হারাতে দিবো না তোমাকে।অনেক বেশি ভালোবাসি।

জড়িয়ে ধরলো জিহাদ শিমুকে।শিমুও হেসে মুখ লুকালো জিহাদের বুকে।

জিহাদ-শিমু।

শিমু-হুমমম।

জিহাদ-সারাজীবন ভালোবাসবে তো?

শিমু-হুমম বাসবো তো।

হঠাৎ করেই টেবিলের পাশে রাখা ডায়েরিটা দেখতে পেলো শিমু।এগিয়ে গিয়ে ডায়েরিটা হাতে নিলো।ডায়েরির উপরে লেখা #তোমাকে_ভালোবাসি।শিমু হেসে উঠলো।তারপর ডায়েরির পাতা উল্টাতেই দেখলো সব গুলো লেখা তাকে নিয়ে।

জিহাদ-হুমম শিমু আমি শুধু তোমাকে ভালোবাসি।তোমাকে ভালোবেসে যেতে চাই।আর তোমাকেই ভালোবাসবো।

সমাপ্ত

প্রিয় পাঠক আপনারা যদি আমাদের (গল্প পোকা ডট কম ) ওয়েব সাইটের অ্যাপ্লিকেশনটি এখনো ডাউনলোড না করে থাকেন তাহলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে এখনি গল্প পোকা মোবাইল অ্যাপসটি ডাউনলোড করুন => ??????

https://play.google.com/store/apps/details?id=com.golpopoka.android

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে