অনেক দিন পর আবার

0
1012
অনেক দিন পর আবার
অনেক দিন পর আবার

আমি অভি , কলেজ এর প্রথম বর্ষের ছাত্র ।।প্রতি দিনের মতো সেদিন ও আমি সিগারেট এর ধোঁয়ায় আচ্ছন্ন ,সব কষ্ট বুকে চেপে রেখে সিগারেট এর ধোয়া তে পুড়িয়ে ফেলছিলাম নিজের হৃদয় যেখানে একসময় কারো অবস্থান ছিল ।।।।। হটাত এক পুরনো নম্বর থেকে মেসেজ আসলো আমার ফোনে ।। খুবই চেনা নম্বর টা ।।

সে : কেমন আছো ?? busy নাকি!!

আমি : (চিনেও না চেনার ভান করে) কে আপনি !?

সে : আমি নিবেদিতা ..

কিছু টা সময় চুপ হয়ে থাকলাম।।

আবার মেসেজ করলো

সে : কেমন আছো ?!

আমি : খুব ভালো আছি ।। কিন্তুু হটাৎ আমাকে মেসেজ কেনো ?!

সে : কেনো তোমাকে মেসেজ করতে পারি না আমি ?!

আমি : জানিনা । কি বলতে চাও তুমি ?

সে : এখনও কি আমাকে ভালোবাসো তুমি !?

আমি : না ।

সে : আমার উপর খুব রেগে আছো তাই না ?

আমি : না রাগ কেনো করবো। যে নিজের হয় মানুষ তার উপর রাগ করে ।কিন্তু তুমি আমার কেউ না তাহলে আমি রাগ কেনো করতে যাবো ।

সে : আমি অনেক অন্যায় করেছি ।। আমি তোমার মন নিয়ে খেলা করেছি ।। কখনো ভালোবাসি নাই শুধু অভিনয় করে গেছি তবু ও তুমি আমাকে পাগল এর মত ভালোবাসতে ।। আমি তোমার জীবন নষ্ট করেছি সেই জন্যই আমার জীবনেও সুখ নেই ।। যার জন্য তোমাকে ছেড়ে গেছিলাম সে আমাকে আবার বোকা বানিয়ে ছেরে চলে গেছে ।। তাই আজ নিজের ভুল বুঝতে পারলাম

আমি : অন্য কোনো কথা থাকলে বলতে পারো।

সে : আমাকে ক্ষমা করতে পারবে !

আমি : কেনো, কি চাই তোমার !

সে : তোমাকে আবার পেতে চাই । আমি জানি তুমি এখনও আমাকে আগের মতো ভালোবাসো। তোমার সাথেই আমি খুশি থাকতে পারবো সারাজীবন । আমাকে আবার আপন করে নাও না প্লিজ ।।

আমি : কেনো যার জন্য ছেরে গেলে যার জন্য এত অভিনয় করেছ সে তোমাকে ছেড়ে আবার চলে গেলো।।

সে : সরি ??

আমি : আমি কি মূল্য হীন ।। আমি এতোই সস্তা নাকি যখন যে চাবে সে পেয়ে যাবে ।। তুমি ভাবলে কিভাবে তুমি ফিরে আসলে তোমাকে ফিরিয়ে নিবো ।। ভালোবেসেছিলাম অনেক তোমায় , এখনও অনেক বেশি ভালবাসি কিন্তু তোমাকে আর ফিরিয়ে নিতে পারবো না একবার তোমাকে ক্ষমা করে মেনে নিয়ে ছিলাম তোমার সমস্ত অতীত জেনেও তোমাকে গ্রিনা করি নি তবুও সব মেনে নিয়েছি কিন্তু তারপর আবার আমার সাতে সম্পর্কে থাকা অবস্থায় তুমি তোমার এক্স এর সাতে রিলেশন এ গেলে ।। যখন ওর সাথে তুমি তোমার শরীর নিয়ে খেলতে তখন আমি নেশা করে পরে থাকতাম ।। কান্না করতে করতে সারা রাত পার করতাম ।। তুমি সার্থপর, নিজের ভালো থাকার জন্য আবার ফিরে আসতে চাইছে । কিন্তু পাবে না তুমি আর আমায় ।। সারাজীবন আপসোস করতে থাকো এবার ।। Good bye ! Have a great lOng life !!

…….Blocked…..

আমার চোখ থেকে জল পড়তে থাকে ।। সত্যিই ভালোবাসা অন্যায় ।। খুব কম মানুষই ভালোবাসার দাম দিতে পারে ।।আবার আমি সিগারেটে টান দিতে থাকলাম।। নিজের দুঃখ লুকানোর জন্য।।