শ্বশুড়েরশর্তেবিয়ে (পর্ব:-২)

0
3713

শ্বশুড়েরশর্তেবিয়ে (পর্ব:-২)
!!
#লেখা :- মোহাম্মদ সৌরভ
!!
বাসর ঘরে শ্বশুড় ভিডিও কল দিছে ওনার মেয়েকে স্পর্শ করছি কিনা তা দেখার জন্য কারন শর্ত অনুযায়ী আমি ওনার মেয়েকে স্পর্শ করতে পারবো না। আর এক সাথে হাটতে পারবো না, শ্বশুড়ের কর্ম কান্ড আমার মেজাজ বারোটা বেজে গেছে।
!!
সোনালী:- আব্বু তোমার জামাইয়ের বিছনাটা দেখবে?
!!
লাওড স্পিকার দেওয়া তাই কথা গুলা স্পষ্ট শুনা যাচ্ছে। শ্বশুড় অনেক আগ্রহো নিয়ে সোনালীকে বলতেছে,,, হ্যা মা দেখমু দেখি তো জামাই কোথায় ঘুমাবে তার বিছনাটা একটু খানি।
!!
সোনালী:- বাবা ঐ দেখো একটা পাঠি আর বালিশ কি সুন্দর না তোমার জামাইয়ের বিছানাটা?
!!
শ্বশুড়:- হ্যা মা, আচ্ছা জামাই বাবা জ্বি কোথায় দেখছি না যে?
!!
সোনালী:- বাবা ফ্রেস হতে গেছে, তখনি আমি কাশি দিয়েছি, আমাকে দেখে সোনালী তার বাবাকে বলে,,, বাবা তোমার জামাই বাবা জ্বি এসেছে কথা বলবা?
!!
শ্বশুড়:- হ্যা মা দে তো একটু জামাইয়ের কাছে।
!!
সোনালী:- নাও তোমার সাথে আব্বু কথা বলবে বলে মোবাইলটা আমার হাতত ধরিয়ে দিয়েছে।
!!
আমি:- শ্বশুড়কে সালাম দিয়েছি ওনি উত্তর নি বলে,,,
!!
শ্বশুড়:- জামাই বাবা জ্বি তারা তারি ঘুমিয়ে পড় আর বেশি রাত জেগে গল্প করার দরকার নেয়।
!!
আমি:- আচ্ছা আব্বাজান এখন রাখেন কেমন আজকে তো আপনার মেয়ের বাসর রাত আমার সাথে তাহলে এখন রাখি কেমন?
!!
শ্বশুড়:- আরে বাসর রাত হয়ছে তো কি হয়ছে? শর্তের কথাটা মনে আছে তো নাকী ভূলে গেছো? আর শুনো অনেক রাত হয়ছে এখন ঘুমিয়ে পরো তা না হলে সকালে ফজর নামায কা,জা হয়ে যাবে। রোজ রাতে আমাকে ভিডিও কল করবে কেমন?
!!
আমি:- আচ্ছা করবো আপনার পাশে কেও নেয় নাকী?
!!
শ্বশুড়:- তোমার শ্বাশুমা আছে নাও কথা বলো বলে মোবাইল আমার শ্বাশুমার কাছে দিয়ে দিছে। ওনাকে সালাম দিয়ে কথা বলতে শুরু করে দিয়েছি। আমি কল কাটতে বললে শ্বশুড়ি কথা গুড়িয়ে অন্য দিকে নেয়। শেষ মেষ সহ্য করতে না পেরে মোবাইল সোনালীর কাছে দিয়ে আমি শুয়ে পড়েছি। সোনালী তার মা বাবার সাথে কথা বলতেছে, আমার শ্বাশুড়ি মা কেমন ওনি কি জানে না আজকে ওনার মেয়ের বাসর রাত। দূর কিছু ভালো লাগছে না এখন ঘুমায় একটু পর আজান দিয়ে দিবে ফজরের। ঘুমাতে ঘুমাতে আপনাদের আমার পরিচয়টা একটু দিয়ে দেয়। আমি আল মোহাম্মদ সৌরভ, আমারর বড় এক আপু আর ভাইয়া আছে ওনারা আগে বিয়ে করেছে। আপু চট্রগ্রাম দুলাভাইয়ের সাথে থাকে আর ভাইয়া আব্বু সাথে ব্যবসা করে। আমরা সবাই ঢাকা থাকি আজকে আমার বিয়ে হয়ছে সোনালীর সাথে এইটা আপনারা সবাই তো জানেন। এখন ঘুমায় বাকী কথা সকালে বলবো বলে ঘুমিয়ে গেছি, সকালে ঘুম ভাঙছে ভাবির ডাকে।
!!
ভাবি:- সৌরভ উঠো সবাই তোমাদের জন্য নাস্তার টেবিলে অপেক্ষা করতেছে।
!!
আমি:- হ্যা ভাবি ফ্রেস হয়ে আসতেছি, ভাবি দরজার উপাশ থেকে ডেকে চলে গেছে। আমি তারা হুরা করে উঠে দেখি বউ আমার সুন্দর করে ঘুমাচ্ছে। বাহ কত সুন্দর চেহেরা মনে হচ্ছে একটা বাচ্চা মেয়ে ঘুমিয়ে আছে। সকালের সোনালী রৌদের আলোতে সোনালীকে আরো সোনালী দেখাচ্ছে, সোনালীকে এমন অবস্থা দেখে নিজেকে আর কন্ট্রোল করে রাখতে পারিনি তাই কপালে আলতু করে আদর করে দিলাম। দেখে একটু খানি নরে চরে আবার শুয়ে আছে এবার গালে কিস করে দিয়েছি যখনি ঠোটে কিস করতে যাবো তখনি শ্বশুড় আমার ভিডিও কল করছে। তারা তারি করে আমি দূরে সরে গেছি আর সোনালীর ঘুম ভেঙে গেছে রিংটনের শব্দে। মোবাইলটা হাতে নিয়ে কলটা রিসিব করতেই শ্বশুড় বলে,,
!!
শ্বশুড়:- মা আগে আমার জামাই বাবা জ্বির কাছে মোবাইলটা দে তো আমার একটু কথা আছে।
!!
সোনালী:- বাবা তোমার সাথে কথা বলবে নাও কথা বলো।
!!
আমি:- হ্যা দাও, আস্সালামু আলাইকুম আব্বাজান কেমন আছেন আপনি?
!!
শ্বশুড়:- উলাইকুম আস্সালাম, ভালো আছি শুনো বাবা আমি তো কেমন মানুষ তুমি জানো তাই আমার বার না চেয়ে তুমি আজকে সোনালীকে নিয়ে আমাদের বাড়ীতে চলে এসো কেমন।
!!
আমি:- কিন্তু আব্বু আম্মু যদি কিছু বলে তাহলে কি বলবো?
!!
শ্বশুড়:- শর্তের কথাটা মনে আছে তো নাকী মনে করিয়ে দিতে হবে?
!!
আমি:- হ্যা মনে আছে আচ্ছা এখন রাখি কেমন আপনার মেয়েকে নিয়ে নিছে যেতে হবে সবাই নাস্তার টেবিলে অপেক্ষা করছে আমাদের জন্য।
!!
শ্বশুড়:- বাবা আরেকটা কথা রাতে ঘুম হয়ছে তো ঠিক ঠাক মত আমার মেয়েকে কিন্তু স্পর্শ করবে না আর যদি করো তাহলে তো বুঝবা কেমন লাগে।
!!
আমি:- হ্যা বাবা অনেক সুন্দর ঘুম আসছে, তখনি সোনালী বাথরুমে ফ্রেস হতে গিয়ে পরে গেছে। আব্বাজান আপনার মেয়ে তো বাথরুমে পরে গেছে এই দেখেন এখন কি আমি ওকে ধরে উঠাবো?
!!
শ্বশুড়:- না এখন তুমি ধরোনা আমার মেয়ে অনেক সাহোসি সে নিজে নিজে উঠতে পারবে।
!!
সোনালী:- আব্বু আমি উঠতে পারছিনা এখন কি করবো?
!!
শ্বশুড়:- জামাই বাবাজ্বি তুমি সোনালীর হাত ধরে উঠাবে ভূল করে কিন্তু কোলে নিবে না। আর কল কাটার দরকার নেই তখনি আমি কলটা কেটে দিয়ে নেট অফ করে দিছি।
!!
সোনালী:- কি হলো কলটা কাটছেন কেনো?
!!
আমি:- ইচ্ছা হয়ছে তাই দেখি উঠো বলে সোনালীকে জড়িয়ে ধরে সোজা কোলে তুলে নিয়েছি।
!!
সোনালী:- আপনি আমাকে জড়িয়ে ধরেছেন আবার কোলে নিয়েছেন সাহোস তো কম না আপনার? আপনি কি আব্বুর শর্তের কথা গুলা ভূলে গেছেন নাকী?
!!
আমি:- কোন কিছু ভূলিনি আমার সব মনে আছে, এখন আসেন রুমে যাই সোনালীকে কোলে করে রুমে নিয়ে এসেছি। আপনি শুয়ে রেস্ট নেন আমি খাবার নিয়ে আসতেছি।
!!
সোনালী:- থাক আমি নিজেই যেতে পারবো বলে খাঠের উপর থেকে নেমে সোজা হাটা দিয়েছে। আমি তাকিয়ে তো পুরাই অবাক হয়ে গেছি আরে এইটা কি?
!!
চলবে,,,,,,

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে